ধান-চাল সংগ্রহে অনিয়ম দূর্নীতির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা- খাদ্যমন্ত্রী

শনিবার, ০৬ জুলাই ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ণ |

ধান-চাল সংগ্রহে অনিয়ম দূর্নীতির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা- খাদ্যমন্ত্রী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন ধান-চাল সংগ্রহে অনিয়ম-দূনীতির অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্ঠদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

প্রথম দফায় বরাদ্দকৃত ধান কৃষকের কাছ থেকে ক্রয় কার্য সম্পূর্ণ না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে বলেন,আগামী ৭দিনের মধ্যে লটারীতে মনোনিত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় সম্পূর্ণ করতে হবে। এছাড়া রাণীনগরের তালিকাভ‚ক্ত চাতাল মালিকদের কাছ থেকে চাল ক্রয় আপতত বন্ধ রেখে ক্রাসিং এর জন্য সরকারের সাথে চুক্তিবন্ধ করতেও চাতাল মালিকদের প্রতি
জোর তাগিদ দেন মন্ত্রী। গুদামের ধারণ ক্ষমতা বৃদ্ধির জন্য আগামীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। গতকাল শনিবার সন্ধ্যার একটু আগে আর্কষ্মিক ভাবে নওগাঁর রাণীনগর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শনকালে একথাগুলো বলেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা প্রশাসক মো: হারুন অর রশিদ, জেলা খাদ্য কর্মকর্তা জিএম ফারুক হোসেন পাটোয়ারী, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী অফিসার আল মামুন, খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, গুদাম কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিনসহ ছাত্রলীগ,যুবলীগ ও অংগ সংগঠনের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com