নওগাঁয় কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে প্রচারের হুমকি-অভিযুক্ত গ্রেফতার…

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ১১:৪৫ অপরাহ্ণ |

নওগাঁয় কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে প্রচারের হুমকি-অভিযুক্ত গ্রেফতার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুরে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রীর মাথার চুল কেটে ও অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দেয় এক বখাটে যুবক। এ ব্যাপারে কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে। রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রায়হান এক মাস যাবত ছাত্রীটিকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। ছাত্রীটি রাজী না হওয়ায় রবিবার বিকেলে কম্পিউটার প্রশিক্ষন শেষে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে যাওয়ার সময় বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু ছাত্রীটিকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়। সেখানে ছাত্রীটিকে শারীরিক ভাবে নির্যাতন করে, দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং পর্ণ ছবি তুলে হুমকি দেয় এই ঘটনাগুলো কাউকে জানালে ছাত্রীটিকে মেরে ফেলবে। পরে ছাত্রীটিকে দু-ঘন্টা ঘরে আটকে রেখে পর্ণছবি তুলে সন্ধ্যার পরে থানায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে ছাত্রীটির নানা থানায় এসে ছাত্রীটিকে বাড়ীতে নিয়ে যায়। রাতে শারীরিক ভাবে বেশী অসুস্থ হলে ছাত্রীটিকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। পরে সোমবার ছাত্রীটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

অভিযুক্ত রায়হান বলেন, ছাত্রীটিকে গত তিন-চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপা কে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সে দিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ী আসলে আমার স্ত্রী রূপা বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে ছাত্রীটিকে খুঁজছিলাম। গত রবিবার বিকেলে তাকে বালাহৈর জামে মসজিদের কাছে ছাত্রীটিকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চিনার জন্য। আমার স্ত্রী রূপা ছাত্রীটিকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চায়। ছাত্রীটি ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবীর বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। আমরা অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছি। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com