নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত,আহত-১

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৬:৩২ অপরাহ্ণ |

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত,আহত-১
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার রিপা (১৪) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী ও সম্পর্কে দাদা মোটরসাইকেল চালক আব্দুল মান্নান মুহুরী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার। নিহত রোকসানা আক্তার রিপা আমিরপুর গ্রামের রিপনের মেয়ে ও মান্নান মুহুরী একই গ্রামের মৃত-জব্বারের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল অনুমান ৯টার দিকে রিপা তার দাদা মান্নান মুহুরী ও তার মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে একই মোটরসাইকেল যোগে বিদ্যালয়ে আসছিলো। পথিমধ্য গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক্টরকে পার করার সময় ট্রাক্টরের পিছনের অংশের ধাক্কা লাগে মোটরসাইকেলে।

এতে ঘটনাস্থালেই গুরুতর আহত হয় শিক্ষার্থী রিপা ও তার দাদা মান্নান মুহুরী। আহতদের প্রথমে নওগাঁ সদর আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষনা করে অপরদিকে আহত মান্নান মুহুরীর অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

ঘটনায় মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এই ঘটনায় নিহতদের বাড়িতে শোকের ছাঁয়া নেমে এসেছে। নিহত রিপা উপজেলার গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম ও আহত সুমাইয়া আক্তার একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার বলেন বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে সাংবাদিক করোনায় আক্রান্ত ৬ জন হোম কোয়ারেন্টাইনে…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com