নরসিংদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ১১:১৯ পূর্বাহ্ণ |

নরসিংদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের
প্রতীকী ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক সংবাদ: নরসিংদীর জেলার রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের চার আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবপুরের ঘাসিরদিয়া এলাকার সুলতান উদ্দিনের ছেলে ইয়ামিন মিয়া (২৩), রায়পুরার মরজাল এলাকার হাফিজ উদ্দিনের ছেলে ডালিম মিয়া (১৭), একই এলাকার সুরুজ মিয়া ছেলে সোহাগ মিয়া (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান মিয়া (১৭)।

ভৈরব হাইওয়ে থানা পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মরজাল চারাবাগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৪ আরোহী নিহত হয়। পরে স্থানীয় লোকজন যাত্রীবাহী বাসটি আটক করতে পারলেও চালক কিংবা চালকের সহকারীকে আটক করতে পারেনি।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউছার বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। নিহত চারজনের মধ্যে তিনজন রায়পুরার মরজাল ও একজন শিবপুরের ঘাসিরদিয়া এলাকার বাসিন্দা। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আর বাসটি আটক করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

আটোয়ারীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার, আটক-৪

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com