নরসিংদীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বুধবার, ২৭ জুন ২০১৮ | ২:৩৩ অপরাহ্ণ |

নরসিংদীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

নরসিংদীর মনোহরদীতে আউলিয়া আক্তার (১১) স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও কানারবাড়ী এলাকায় বাড়ির অদূরে একটি বেত বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আউলিয়া আক্তার বীরগাঁও কানারবাড়ি এলাকার বাবু মিয়ার মেয়ে। সে দক্ষিণ চরমান্দালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, স্কুলছাত্রী আউলিয়া আক্তার গতকাল মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়িতে এসে খাওয়া-দাওয়া শেষে পার্শ্ববর্তী নানার বাড়িতে যাওয়ার জন্য বের হয়। এরপর থেকে তাঁকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। দীর্ঘসময় তাকে খোঁজাখুঁজি করে বাড়ির অদূরে একটি বেত বাগানের ভেতরে তার গলায় উড়না পেঁচানো লাশ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

webnewsdesign.com

রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. তানভীর আহমেদ বলেন, নিহতের লাশ সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো প্রস্তুতি নেওয়া হচ্ছে। শিশুটিকে মূলত শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ধর্ষণের কিছু আলামত পাওয়া গেছে। তবে আমরা এখনো তা নিশ্চিত নই। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। পরিবারের লোকজন মনোহরদী থানায় গেছেন। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com