ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর

নাগরভিটা সীমান্তে গাজা ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক…

মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২ | ৮:৫৫ অপরাহ্ণ |

নাগরভিটা সীমান্তে গাজা ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা মাদ্রাসা বাজার রাস্তায় অভিযান চালিয়ে গাজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রায়হান (২০) কে আটক করে স্থানীয় থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

বিজিবি’র সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার রতনদীঘি গ্রামের মকসেদ আলীর ছেলে মাদক কারবারী রায়হান সীমান্ত এলাকা হতে মাদক কেনে মোটরবাইক যোগে গত সোমবার বিকাল ৪টা ১০ মিনিটে বাড়ী ফেরার পথে উপজেলার নাগরভিটা সীমান্তের ৩৭৮ মেইন পিলারের ১৫ শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাদ্রাসা বাজারে এসে পৌছালে নাগরভিটা ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যদের সন্দেহ হলে তার মোটরবাইকটির গতিরোধ করাে।


পরে বিজিবি’র টহলদল রায়হানের শরীর তল্লাশী করে ৫ গ্রাম গাজা ও ৫ পিস ইয়াবা উদ্ধারের পর তাকে আটক করে তার ব্যবহৃত এ্যাপাচি মোটরবাইক ও উদ্ধারকৃত মাদকদ্রব্য জব্দ করে। সন্ধ্যায় আটককৃত মাদক ব্যবসায়ী রায়হানকে স্থানীয় থানা পুলিশের নিকট সোপর্দ করে।

এব্যাপারে নাগরভিটা বিজিবি ক্যাম্পের নায়েক শামীম বাদী হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী রায়হানকে আসামী করে স্থানীয় থানায় মামলা দায়ের করে।


এবিষয়ে নাগরভিটা বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার সোহরাব আলী বলেন, বিজিবি’র পক্ষ থেকে চোরাচালান অভিযান চলমান থাকায় এ অভিযান পরিচালনায় সফল হয়েছি।

এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম এর নিকট জানতে চাওয়া হলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com