নাটোরে নববধুর টাকা নিয়ে স্বামী ও শ্বাশুরী পলাতক

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৫:৫৪ অপরাহ্ণ |

নাটোরে নববধুর টাকা নিয়ে স্বামী ও শ্বাশুরী পলাতক
ছবি: নববধূর টাকা নিয়ে পলাতক স্বামী

নাটোর প্রতিনিধি: নাটোর সদরে স্টেশন রোড এলাকার এক নববধুর প্রায় ১ লক্ষ টাকা নিয়ে স্বামী মাসুদ রানা (২০) ও শ্বাশুরী গত এক সপ্তাহ আগে পলাতক হওয়ায় বর্তমানে নববধু লাকী আক্তার দূঃসময় আতিবাহিত করছে।

নাটোর সদরে স্টেশন রোড এলাকার হারুন অর রশিদের পালক ছেলে মাসুদ রানার সঙ্গে মুঠোফনে প্রেমের মাধ্যমে চাঁদপুর সদরের পিতা-মাতাহীন লাকী আক্তারের সাথে পরিচয়ের পর তাদের বিয়ে হয়। ঘর সংসার করাকালে উভয়ের মধ্যে ভুল বুঝা-বুঝির এক পর্যায়ে নববধুর লাকী আক্তারের উপার্জিত প্রায় ১ লক্ষ টাকা ঘরের সুকেস থেকে এক সপ্তাহ আগে তার স্বামী মাসুদ রানা চুরী করে সে তার মাকে নিয়ে পালিয়ে যায়। এ এলাকায় নববধু লাকী আক্তারের আপনজন বলতে কেউ না থাকায় সে এখন অর্থের অভাবে অনাহারে দিন যাপন করছে। নববধু লাকী আক্তারের মুঠোফোন থেকে তার পলাতক স্বামী মাসুদ রানার ব্যাবহৃত মুঠোফোন ০১৯৪৮৭৪৪০৮১ নাম্বারে বার বার ফোন করেও নববধু স্ত্রীর ফোন রিসিভ না করায় সে বর্তমানে চরম ভাবে মানবেতর দিন যাপন করছে।
নববধু লাকী আক্তার জানিয়েছেন, আমার আতি কষ্টে উপার্জিত প্রায় ১ লক্ষ টাকা ঘরের সুকেস থেকে এক সপ্তাহ আগে আমার স্বামী মাসুদ রানা চুরী করে সে তার মাকে নিয়ে গোপনে পালিয়ে যায়। আমি তার আত্মীয় স্বজনদের বাড়ীতে খোজ নিলে তারা আমার স্বামী ও শ্বাশুরীর সন্ধান দিতে পারেনি। তাছাড়া নাটোরে আমার আপনজন বলতে কেউ না থাকায় আমি এখন অর্থের অভাবে অনাহারে দিন যাপন করছি। পলাতক স্বামী মাসুদের সন্ধান পেলে সংশ্লিষ্ট নিকটস্ত থানায় সোপর্দ করার জন্য নববধুর লাকী আক্তারের দেশ বাসির নিকট দাবী জানিয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com