ব্ল্যাকমেইল করে একাধিকবার নার্স এর সঙ্গে শারীরিক সম্পর্ক করলেন পরিচালক

নাটোরে নার্সকে ধর্ষণের অভিযোগে আটক হাসপাতালের পরিচালক

রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | ৯:৫৫ পূর্বাহ্ণ |

নাটোরে নার্সকে ধর্ষণের অভিযোগে আটক হাসপাতালের পরিচালক
ব্ল্যাকমেইল করে একাধিকবার নার্স এর সঙ্গে শারীরিক সম্পর্ক করলেন পরিচালক

নাটোরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম ওরফে বাবলুকে (৪২) নার্সকে ধর্ষণের অভিযোগে  আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।

এ ঘটনায় রাত সাড়ে ১০টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে ধর্ষিতা এবং তার পরিবার থানায় অবস্থান করছে। এদিকে বাবলুকে ছাড়িয়ে নিয়ে একটি মহল জোর তদবির চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, শহরের বড়হরিশপুর এলাকায় দুলাভাইয়ের বাড়িতে থেকে বেসরকারি আল সান হাসপাতালে নার্সের চাকরি করতেন ধর্ষণের শিকার হওয়া মেয়েটি। সম্প্রতি হাসপাতালের দ্বিতীয় তলায় পরিচালক বাবলু তার নিজস্ব চেম্বারে ওই মেয়েটিকে জোর করে ধর্ষণের পর ভিডিও চিত্র ধারণ করে রাখে।

পরে ব্ল্যাকমেইল করে একাধিকবার মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করে বাবলু। সম্মানের ভয়ে মেয়েটি এবং তার পরিবার কাউকে কিছু না জানিয়ে চুপচাপ থাকে। পরে আবারও বাবলু মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাইলে রাজি হয় না মেয়েটি। পরে বাবলু নিজেই থানায় এসে মৌখিক অভিযোগ করেন মেয়েটি তাকে হয়রানির চেষ্টা করছে। কিন্তু মেয়েটি অশ্লীল ভিডিওসহ সব তথ্য-প্রমাণ পুলিশের কাছে উপস্থাপন করলে পুলিশ বাবলুকে আটক করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, নার্সকে ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা কিছু আলমত পেয়েছি, সেগুলো যাচাই-বাছাই চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com