নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ৫:৫৭ অপরাহ্ণ |

নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার
প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারায় আব্দুস সোবহান (৬০) নামের বৃদ্ধ ছয় বছরের শিশু নাতনিকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে বাগমারা আমপাড়ার সুজন পলাশ থেকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন বাগামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ।

ওসি নাসিম জানান,গত সোমবার দুপুরে ওই শিশু বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এসময় বৃদ্ধ সোবহানের লালোসার শিকার হয় শিশুটি। পরে ওই শিশুকে বাড়ির কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান। পরে সন্ধ্যার দিকে শিশুটি বিছানায় ঘুমাতে গেলে পরিবারের লোকজন রক্ত দেখাতে পায়। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে স্থানীয় মাতোব্বরদের বিষয়টি জানালে তারা বিচারের আশ্বাস দেন। পরে শিশুটির পরিবারের লোকজন রামেক হাসপাতালে ভর্তি করে।

webnewsdesign.com

তিনি আরো বলেন, শিশুকে মঙ্গলবার সকালে সাড়ে নয়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

ওসি নাছিম আহম্মেদ বলেন, পরিবারের সদস্যরা শিশু ধর্ষণের জন্য শিশুটির বাবা বাদি হয়ে আব্দুস সোবহানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর ভিত্তিতে তাকে আব্দুস সোবহানকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com