নানা আয়োজনে নোয়াখালী মুক্ত দিবস পালন…

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯ | ১:১৪ অপরাহ্ণ |

নানা আয়োজনে নোয়াখালী মুক্ত দিবস পালন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালী প্রতিনিধি :

“মুক্তিযুদ্ধের বিজয়, বীর বাঙালির জয়” শ্লোগানে নানা আয়োজনের মধ্যদিয়ে ৭ ডিসেম্বর নোয়াখালী মুক্ত দিবস পালন করা হয়েছে।


এ উপলক্ষে জেলা শহর মাইজদীতে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, মুক্তিযুদ্ধ বিষয়ক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে জেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন থেকে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গনের বিজয় মঞ্চে গিয়ে জাতীয় পতাকা ও মুক্ত দিবসের পতাকা উত্তোলন করা হয়।

পরে বিজয মঞ্চে এক আলোচনা সভায় জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার মোজাম্মেল হক মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান।

এসময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু তাহের, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, মিজানুর রহমান, মমতাজুল করিম বাচ্চু প্রমুখ।

এছাড়াও মৌমাছ কচিকাঁচার মেলা চত্বরে নোয়াখালী শিশু নাট্যমের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগীতা এবং সন্ধ্যায় বিজয় মঞ্চে প্রদীপ প্রজ্জলন, নৃত্য, গান, মঞ্চ নাটক পরিবেশন করে জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com