নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে ভোট গ্রহন চলছে

শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ২:৩০ অপরাহ্ণ |

নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে ভোট গ্রহন চলছে
নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচন

নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে ভোট গ্রহন চলছে। সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হলেও এখনও পর্যন্ত মন্থর গতিতে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোট গ্রহন চলবে বিকাল ৪টা পয়ন্ত। নির্বাচন পরিচালনায় দায়িত্বপ্রাপ্তরা বলছেন, ক্লাব নির্বাচনে বরাবরই সকাল থেকে দুপুর পর্যন্ত ভোটাদের উপস্থিতি কম থাকে। দুপুরের পরপরই মুলত ভোটারদের চাপ শুরু হয়।
উপস্থিত কয়েকজন ভোটারের সঙ্গে কথা বলে জানা যায়, এবারের নির্বাচনটি হচ্ছে অত্যন্ত নিরবতার মধ্যে।কাকে ভোট দেবেন সে বিষয়ে আগাম কথা বলতে নারাজ ভোটাররা । তারা বলছেন, ভোট গণতান্ত্রিক অধিকার ফলে ভোটের পরই দেখতে পাবেন নারায়ণগঞ্জ ক্লাবের সদস্যরা কাকে বেছে নিলেন। এই ক্লাবের উন্নয়নে যে কাজ করতে পারবেন তাকেই বেছে নেবেন ভোটাররা।
ক্লাবের সদস্য ১৪০০ জন হলেও এবার ভোটার ১২১১ জন। এবারের নির্বাচনে মোট ১১টি পদের বিপরীতে লড়ছেন ২৩ জন প্রার্থী। তারা হলেন, সভাপতি পদে বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু ও মাহবুবুর রহমান মাসুম। সিনিয়র সহ-সভাপতি পদে ইকবাল হাবিব ও ডা. একেএম শফিউল আলম ফেরদৌস, সহ-সভাপতি পদে এড.সরকার হুমায়ুন কবির, সেলিম আহম্মেদ হেনা, শেখ হাফিজুর রহমান ও মাহফুজুর রহমান খান মাহফুজ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com