নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সাপাহারে ধর্ষণ বিরোধী মানববন্ধন

রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ২:০৯ অপরাহ্ণ |

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সাপাহারে ধর্ষণ বিরোধী মানববন্ধন
ছবি: মানবন্ধন
সেলিম রেজা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “অনেক হয়েছে প্রতিবাদ, এবার হোক প্রতিরোধ” সারা বাংলাদেশে ধর্ষনের বিরুদ্ধে আওয়াজ তুলুন” এই শ্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহারে ধর্ষণ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের উদ্যোগে ও জাতীয় নারী নির্যাতন প্রতিরোধ ফোরাম (জেএনএনপিএফ), বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও), বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও) এবং একশনএইড বাংলাদেশের সহযোগিতায় রবিবার বেলা সাড়ে ১০টায় সদরের জিরোপয়েন্টে প্রায় ঘন্টা কালব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য প্রদান করেন সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের উপদেষ্টা নূরুল হক মাস্টার, সহ-সভাপতি হাসিনা বেগম, প্রভাষক মহিদুল ইসলাম (মধু), সাধারণ সম্পাদক সাংবাদিক তছলিম উদ্দীন, সম্পাদক (তথ্য অনুসন্ধান) সাংবাদিক নয়ন বাবু, সহ-সম্পাদক (তথ্য অনুসন্ধান) আবুল হোসেন, উপজেলা এনজিও পরিষদের সমন্বয়কারী পবিত্র মালী, বিডিও’র সিনিয়র প্রোগ্রাম অফিসার শামসুল হক, প্রোগ্রাম অফিসার সুদেশ মুরিয়াড়ী, বিএসডিও’র সিনিয়র স্পন্সরশীপ অফিসার দেলোয়ার হোসেন, লরেন্স বারুয়া, এলআরপি-৪৭’র ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার জাহাঙ্গীর আলম, সাংবাদিক নিখিল বর্মণ প্রমুখ।
এ সময় সেখানে সাপাহার উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ফোরামের সকল সদস্য, এনজিও প্রতিনিধি, গণ্যমাণ্য ব্যাক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com