নারী ভোটারদের নিয়ে লিটনের ভাবনা

বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ১২:৩৬ অপরাহ্ণ |

নারী ভোটারদের নিয়ে লিটনের ভাবনা
নারী ভোটারদের নিয়ে লিটনের ভাবনা

রাজশাহী সিটি কর্পোরেশনের এবারের নির্বাচনে বড় ফ্যাক্টর হতে পারে নারী ভোটার। কারণ, রাজশাহী মহানগরীতে পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্যাই বেশি।

নারীদের মন জয় করতে আলাদাভাবে কাজ করছেন লিটনের কর্মীসমর্থকরা। প্রতিদিনই নগরীর কোথাও না কোথাও নারীদের নিয়ে উঠান বৈঠক করছেন লিটনপত্নী শাহীন আক্তার রেণী। মহানগর যুব মহিলালীগ ও ছাত্রলীগের নারী কর্মীরাও ছুটে যাচ্ছেন পাড়া-মহল্লায়। বর্তমান সরকারের উন্নয়নের বিষয়গুলো তুলে ধরে তারা এই সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন চাইছেন।


আর নারীদের আকৃষ্ট করার জন্য প্রতিশ্রুতি আসছে গ্যাসের। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা গ্যাস সংযোগ দেওয়ার কার্যক্রম খায়রুজ্জামান লিটন মেয়র হলে চালু করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন নারী ভোটারদের। আর রাজশাহীতে গ্যাস আনা লিটনেরই অবদান। এ নিয়ে নগরজুড়ে প্রচারপত্রও সাঁটিয়েছেন কর্মীসমর্থকরা। এসব প্রচারপত্রে লেখা- ‘গ্যাস এনেছে লিটন ভাই, মা-বোনের সমর্থন চাই।’ নারী ভোটার টানতেই এই স্লোগান ।

এ বিষয়ে সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘যেসব বাড়িতে গ্যাসের লাইন দেয়া হয়েছে কিন্তু সংযোগ দেয়া হয়নি, সেসব বাড়িতে আমি মেয়র হলে দ্রুত গ্যাস সরবরাহের ব্যবস্থা করব। আরও নারীবান্ধব নানা কর্মসূচি থাকবে পরিকল্পনায়। আমার মা-বোনেরা এবার আমাকে ভোট দেবেন।’


সবদিক বিবেচনায় এবার নগরীর নারী ভোটারদের সিংহভাগ সমর্থন লিটনের পক্ষেই থাকবে বলে ধারণা করা হচ্ছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com