নিখোঁজের তিন দিন পর প্রতিবেশীর ছাদে মিলল শিশুর লাশ

রবিবার, ২৪ জুন ২০১৮ | ৯:২৮ পূর্বাহ্ণ |

নিখোঁজের তিন দিন পর প্রতিবেশীর ছাদে মিলল শিশুর লাশ
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিন দিন পর মামুন মিয়া (৭) নামের এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে প্রতিবেশী জয়নাল আবেদীন ওরফে জয়নাল মাস্টারের বাড়ির ছাদ থেকে গামছা পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত মামুন উপজেলার হাসিমপুর গ্রামের সুজন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, গত বুধবার দুপুরে বাড়ির সামনের রাস্তায় খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু মামুন মিয়া। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাঁর সন্ধান না পাওয়ায় ওইদিন রাতেই রায়পুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন পরিবার। গতকাল শনিবার দুপুরে প্রতিবেশী জয়নাল মাস্টারের গৃহকর্মী দুর্গন্ধ পেয়ে তালা খুলে বাসার ছাদে গিয়ে গামছা পেঁচানো অবস্থায় শিশু মামুনের অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে।

webnewsdesign.com

নিহত শিশু মামুনের বাবা সুজন মিয়া বলেন, ‘বুঝতেছি না কারা কেন আমার নিষ্পাপ শিশুটিকে এমন নির্মমভাবে হত্যা করেছে।’

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ‘শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে হত্যার কারণ ও কে বা কারা জড়িত সে সম্পর্কে জানা যায়নি।

পরিবারের লোকজনও হত্যার কারণ জানাতে পারছে না। তদন্তের পর হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব হবে। লাশটি ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com