নিখোঁজের পাঁচ দিনেও উদ্ধার হয়নি মানিক

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৬:১৭ অপরাহ্ণ |

নিখোঁজের পাঁচ দিনেও উদ্ধার হয়নি মানিক
ছবি: হারিয়ে যাওয়া মানিক

রাজশাহীর বাঘায় নিখোঁজের পাঁচ দিনেও উদ্ধার হয়নি নবম শ্রেণির ছাত্র মানিক আলী। এ ঘটনায় নিখোঁজ ছাত্রের পরিবার দিশাহারা হয়ে পড়েছেন। অনেক খোঁজাখুঁজি করেও মানিককে না পাওয়ায় বাঘা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজের পারিবাবিক সূত্রে জানা গেছে, উপজেলার ঢাকা চন্দ্রগাথী গ্রামের সাইফুল ইসলামের ছেলে মানিক আলী (১৫) বৈশাখী অনুষ্ঠান দেখার জন্য নিজ বাড়ি থেকে বাঘা সদরে আসে। তিন দিনেও বাড়িতে ফিরে না আসায় সোমবার (১৬ এপ্রিল) তার চাচা রবিউল ইসলাম বাদি হয়ে বাঘা থানায় জিডি করেন। জিডি নম্বর ৬৯৯। মানিক আলীর উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, স্বাস্থ্য ভাল, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, তার পরনে নীল-সাদা রঙের গেঞ্জি ও নীল প্যান্ট ছিল। সে স্থানীয় বাংলা ভাষায় কথা বলে। মানিক আলী লালপুর উপজেলার রামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

webnewsdesign.com

চাচা রবিউল ইসলাম বলেন, মানিক আলীর মা লাকি খাতুনকে তার বাবা সাইফুল ইসলাম সাত বছর আগে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় আদালত তার যাবত জীবন কারাদন্ড দিয়েছে। বর্তমানে সে রাজশাহীর কারাগারে আটক রয়েছে। তার আপন বলতে আমি। তাকে আমি দেখাশুনা করি। স্কুলের ছুটিতে বাড়ি এসে পহেলা বৈশাখের দিন (১৪ এপ্রিল) অনুষ্ঠান দেখার নাম করে বাঘায় আসে মানিক। আর বাড়ি ফিরে যায়নি। তারপর বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষ বাঘা থানায় একটি জিডি করেছি।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, এ বিষয়ে মানিক আলী নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। তার নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ দিয়ে জানানো হয়েছে।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com