নির্বাচন অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে: আসক

বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯ | ৪:০৮ অপরাহ্ণ |

নির্বাচন অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে: আসক
জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউন্সে সংবাদ সম্মেলনে (আসক) ফাউন্ডেশনের সংবাদ সম্মেলন

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন বলছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার জন্য বিগত যেকোনো নির্বাচন থেকে এবারের নির্বাচনে অনেক বেশি ভোট পড়েছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউন্সে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় সংগঠনটি।

webnewsdesign.com

সংবাদ সম্মেলনে আসক ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এনামুল হক আইয়ুব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮০ শতাংশ ভোট পড়েছে। যা বিগত সবগুলো নির্বাচনের ভোটগ্রহণের গড় থেকে বেশি। আমাদের পর্যবক্ষক দল সারাদেশে ১২৪৫ টি কেন্দ্র পর্যবেক্ষণ করেছেন। এর সবগুলো কেন্দ্র অবাধ ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ হয়েছে। নারী, পুরুষ, প্রতিবন্ধীরা একসঙ্গে ভোট দিলেও কোনো হয়নি। আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণেই এটা সম্ভব হয়েছে।

তিনি বলেন, সদ্য সমাপ্ত নির্বাচন সুষ্ঠু হওয়ায় দেশ-বিদেশে বহুল প্রশংসিত হয়েছে। তবে ভোটে কয়েকজনের প্রাণহানি ঘটেছে এ জন্য আমরা মর্মাহত। আমরা হতাহতের ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সামসুল হক নিউটন, উপদেষ্টা ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম এম কামরুল হাসান খান আসলাম, উপদেষ্টা মো. আব্দুস সালাম খান ও পরিচালক মো. মনির হোসেন প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com