নোয়াখালীতে করোনায় এক দিনে ৩ জনের মৃত্যু,আক্রান্ত ৮১ জন…

মঙ্গলবার, ০২ জুন ২০২০ | ৩:২৯ অপরাহ্ণ |

নোয়াখালীতে করোনায় এক দিনে ৩ জনের মৃত্যু,আক্রান্ত ৮১ জন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মোঃ ইদ্রিছ মিয়া নোয়াখালীঃ

নোয়াখালী এ পর্যন্ত মোট ১৭ জনের মৃত্যু হয়েছে । এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ৮১ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৬৯ জনে।


মঙ্গলবার (২ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মোমিনুর রহমান। তিনি আরো বলেন গত ৩০- ৩১ এ মে আক্রান্তদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। পরে ১ জুন রাতে তাদের রিপোর্ট আসলে করোনা পজেটিভ আসে ।

এই জেলায় আক্রান্তের মধ্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ রয়েছে।এর মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়াম এ অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালে রাখা হয়েছে। ৬২৬ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন ৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এ পর্যন্ত ১৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছে।

তিনি আরো বলেন শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর সর্দি কাশিতে ভুগছিল । এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় জেলার বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী ৭ ই জুন পর্যন্ত।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারক হোমিওপ্যাথি ঔষধ বিতরণ

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com