নোয়াখালী সুবর্ণচরে অন্ধ বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ১২:৩৪ অপরাহ্ণ |

নোয়াখালী সুবর্ণচরে অন্ধ বৃদ্ধকে পিটিয়ে হত্যা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে নূর নবী প্রকাশ নোব্বা চোরা (৫৮) নামের এক অন্ধ বৃদ্ধের বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এস ময় তার বসত ঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

মঙ্গলবার বিকালে ৩টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে দুপুর ১টার দিকে দক্ষিণ চরক্লার্ক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নূর নবী ওই গ্রামের মৃত নজির আহমদের ছেলে।

webnewsdesign.com

স্থানীয় সূত্রে জানা গেছে, অনেক বছর আগে নূর নবী বিভিন্ন দস্যু বাহিনীর সাথে কাজ করতেন। তারপর থেকে লোকজনের কাছে নোব্বা চোরা হিসেবে পরিচিত ছিলেন তিনি। ২০০১ সালে তাকে আটক করে দুটি চোখ তুলে নিয়েছিল স্থানীয় লোকজন। দীর্ঘদিন কারা ভোগের পর স্বাভাবিক জীবনে ফিরে এসে দক্ষিণ চরক্লার্ক গ্রামে স্ত্রী ও ছেলে মেয়ে নিয়ে বসবাস করে আসছেন তিনি।

নিহতের ছেলে আকবর হোসেনের স্ত্রী ও ঘটনার প্রত্যক্ষদর্শী নাজমুন নাহার অভিযোগ করে বলেন, দুপুরে হামলাকারীদের মধ্যে কয়েকজন মোটরসাইকেল নিয়ে তাদের বাড়িতে এসে ঘুরে যায়। এর কিছুক্ষণ পর শাহাজান কমান্ডার, কাদের, সাইফুল, ফরিদ কমান্ডার, জামাল উদ্দিন, রবি, মোস্তফা কমান্ডার, ভুট্টু, একরাম মেস্ত্রী ও বোরহান উদ্দিনের নেতৃত্বে একদল দস্যু তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বসত ঘরে ডুকে ব্যাপক ভাঙচুর করে ঘরে থাকা তার অন্ধ শ^শুর নূর নবীকে হাতুড়ি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি আরো অভিযোগ করেন, এক সপ্তাহ আগে নিহতের বড় ছেলে জসিম উদ্দিনকে পিটিয়ে জখম করে এই হামলাকারীরা। তিনি বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতা ও জায়গা জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com