নোয়াখালির সুবর্ণচরে হতদরিদ্রের ১০ টাকার চাল বাজারে বিক্রির অভিযোগে আওয়ামিলীগ নেতা আটক

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | ৩:৫৮ অপরাহ্ণ |

নোয়াখালির সুবর্ণচরে হতদরিদ্রের ১০ টাকার চাল বাজারে বিক্রির অভিযোগে আওয়ামিলীগ নেতা আটক
নোয়াখালী সুবর্ণচরে হতদরিদ্রদের জন্য আসা ১০ টাকা কেজির চাল বাজারে বিক্রির অভিযোগে সুবর্নচর উপজেলার ৪নং চরওয়াপদা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছু উদ্দিন বাবুল (৪৬)কে ৩০ হাজার টাকা জরিমানা ও তার কর্মচারী হানিফকে আটক করা হয়। এসময় ১৫ বস্তা চাল জব্দ করা হয়।

২৮ সেপ্টম্বর শনিবার দুপুরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাট বাজার থেকে হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজির চাল বাজারে বিক্রির অভিযোগে সামছুদ্দিন বাবুলকে ৩০ হাজার টাকা জরিমানা ও তার কর্মচারী হানিফকে আটকের নির্দেশ দেন। সামছুদ্দিন বাবুল চরওয়াপদা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক।

হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজির চাল বাজারে বিক্রির দায়ে এলাকাবাসি তার বিরুদ্ধে স্থানীয় থানার হাট বাজারে মিছিল করে, দীর্ঘদিন ধরে সে এলাকায় চাঁদাবাজি, দখলবাজি সহ নানান অপরাধের সাথে যুক্ত আছে বলে জানায় স্থানীয়রা। তারা আরো জানায়, বাবুল শূন্য হাতে থানারহাট এলাকায় অভিবাসী হিসাবে বসতিস্থাপন করে, আজ সে কোটিপতি। তার টাকার উৎস জানতে চাই এলাকার সাধারন মানুষ।


উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) জানান, স্থানীয়রা ১০ টাকা কেজি মূল্যের হতদরিদ্রের চাল বিক্রির সময় এক জনকে আটক করে খবর দেয়। খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে সামছুদ্দিন বাবলুকে আটক করে থানায় নিয়ে আসা হয়। বাবুল তার কর্মচারীর অপকর্মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করায় অপরাধ প্রমানিত হওয়ায় বাবুলকে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। অপরদিকে বাবুলের কর্মচারী মো: হানিফ সরাসরি অপরাধের সাথে যুক্ত থাকায় তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com