নোয়াখালীতে চলন্ত মোটরসাইকেলে ২ যুবককে কুপিয়ে জখম…

মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ |

নোয়াখালীতে চলন্ত মোটরসাইকেলে ২ যুবককে কুপিয়ে জখম…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের মামলা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে হামলা চালিয়ে মামলার বাদী সহ দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

গত রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওই ইউনিয়নের খলিফার হাট বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, দাদপুর ইউনিয়নের হুগলী গ্রামের রহমত উল্যাহর ছেলে মো. আলমগীর (২৮) ও কালাদরাপ ইউনিয়নের রামহরিতালুক গ্রামের আবুল হাশেমের ছেলে রিয়াজ (২৫)। আহতরা বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


হাসপাতালে চিকিৎসাধীন আহত আলমগীর জানায়, গত বছর হুগলী গ্রামের তাদের প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদের অফিসে উপজেলা আওয়ামীলীগ নেতা শিপন ও তার লোকজন হামলা চালিয়ে ভাংচুর করে। এঘটনায় সে বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর জের ধরে শিপন ও তার লোকজন তাকে বিভিন্ন
সময় হত্যার হুমকি দিয়ে আসছিলো। গত রোববার রাতে আলমগীর ও তার বন্ধু রিয়াজ মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদী থেকে বাড়ীতে ফিরছিলেন। পথে খলিফার বাজার এলাকা পার হওয়ার সময় শিপন ও তার সহযোগী শারু, সুজন, হৃদয়, মাসুদ, ফনি সহ ১০-১২ জনের একদল সন্ত্রাসী তাদের গতিরোধের চেষ্টা করে।

একপর্যায়ে সন্ত্রাসীরা চলন্ত অবস্থায় তাদের কোপাতে থাকে। এসময় আলমগীরের কোপের আঘাতে আলমগীরের পায়ের গোড়ালি প্রায় আলাদা হয়ে যায়। পরে তাদের চিৎকারে স্থানীয়র লোকজন এগিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে আহত আলমগীর আরো জানায়, তারা একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, বিষয়টি শুনেছি, এব্যাপারে কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com