নোয়াখালীতে চাঁদা না পেয়ে বসত ঘরে হামলা আহত-৩

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ২:৪৩ অপরাহ্ণ |

নোয়াখালীতে চাঁদা না পেয়ে বসত ঘরে হামলা আহত-৩
নোয়াখালীতে চাঁদা না পেয়ে বসত ঘরে হামলা আহত-৩

পাকা বসত ঘর নির্মাণে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীর বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা। বাধা দিতে গেলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি দিয়ে ৩ জনকে পিটিয়ে আহত করে। গত ১৮ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকার সময় নোয়াখালী সদর উপজেলা এওয়াজ বালিয়া ইউনিয়ন করমুল্যা বাজার এলাকায় ইসমাইল বেপারির বাড়িতে এ হামলা হয়। আহতরা হলেন, সেনা সদস্য জমি উদ্দিনের স্ত্রী ফারজানা বেগম, শ^াশুড়ী নাজমা বেগম ও শ^শুর ইসমাইল বেপারি। তাদেরকে আশঙ্কা জনক অবস্থায় রাতে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

মঙ্গলবার বিকালে ফারজানা বেগম সাংবাদিকদের জানান, পাকা বসত ঘর নির্মাণ করতে গেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী এসে আমাদের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করেন। আমরা চাঁদা না দিলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা চালায় সন্ত্রাসীদের হাতে থাকা দেশী বিদেশী অস্ত্রশস্ত্র দিয়ে তারা আমাদের ব্যবহৃত বসত ঘরে অনাধিকার প্রবেশ করে ঘরে থাকা আসবাবপত্র ব্যাপক ভাংচুর চালায়। এবং ঘরে থাকা মালামাল ও প্রয়োজনীয় জিনিশপত্র সন্ত্রাসীরা চিনিয়ে নিয়ে যায়। প্রায় ক্ষয়-ক্ষতি ১ লক্ষ টাকা। পরে সুধারাম থানায় সাধারণ ডায়েরী করতে গেলে সন্ত্রাসীরা টের পেয়ে এই নম্বরে ০১৮৪০৩০১৩৯৭/০৯৬৩৮৬৫৯২১৩ এই সব নম্বরে একাধিকবার কল দিয়ে আমাদেরকে প্রাণ নাশের হুমকি দেয়।

webnewsdesign.com

তাদের চাঁদাকৃত টাকা না দিলে আমাদের অবস্থা খারাপ হবে বলে সন্ত্রাসীরা হুমকি দেয়। পরে খোঁজ নিয়ে জানা গেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাচ্ছু মিয়ার ছেলে মোঃ হারুন (৩৫), মনির মিয়ার ছেলে রাশেদ (২৫), আবদুল হকের ছেলে মোঃ মামুন (২৬), বাবুল মিয়ার ছেলে মোঃ রুবেল (২৭) এরা সবাই এলাকায় ইভটিজিং, ইয়াবা ব্যবসা সহ অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। পরে ইসমাইল ব্যাপারীর বাড়িতে সুধারাম মডেল থানার এস.আই সফিউল করিমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com