নোয়াখালীতে তরুণী খুনের ঘটনায় ঘাতক স্বামী চট্টগ্রামে আটক

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯ | ১০:২২ অপরাহ্ণ |

নোয়াখালীতে তরুণী খুনের ঘটনায় ঘাতক স্বামী চট্টগ্রামে আটক
ফাইল ছবি

নোয়াখালী সদর উপজেলা ধর্ম পুুর ইউনিয়নে খুনের ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে নিহত তরুণীর স্বামী শেখ সেলিমকে (২৯) আটক করে।

আটককৃত শেখ সেলিম (২৯) নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ডিগ্রি গ্রামের মৃত আব্দুস সাত্তার শেখ এর ছেলে। পেশায় রাজমিস্ত্রি সেলিম চট্টগ্রামের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় ভাড়া বাসায় থাকে।

গত বুধবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে পূর্ব শুল্লুকিয়া গ্রামে হাজী বাড়ির জহিরুল হকের মেয়ে পারভিন আক্তার ফাহিমাকে (১৯) ছুরিকাঘাতে হত্যা করা হয়।

ঘটনার পর মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে সেলিমকে আটক করেছে পুলিশ।

জেলা পিবিআই-এর বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল স্থানীয় সাংবাদিকদের কাছে প্রেস ব্রিফিংকালে জানান, সেলিম চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করতো। ফাহিমা ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সেখানে তাদের পরিচয় হয়। পরে তাদের বিয়ে হয়। বিয়ের পর সেলিমের স্ত্রী ও সন্তান রয়েছে জেনে ফাহিমা সংসার করতে রাজি না হওয়ায় সেলিম ক্ষিপ্ত হন। গত ৯ জানুয়ারি বুধবার সেলিম নোয়াখালী এসে ফাহিমাকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেন। সেখানে তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে চট্টগ্রাম ফিরে যান। ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের সময় পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরিও উদ্ধার করে ,নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com