নোয়াখালীতে পিকআপ চাপায় ভাই-বোন নিহত

শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ১০:০৮ অপরাহ্ণ |

নোয়াখালীতে পিকআপ চাপায় ভাই-বোন নিহত
নোয়াখালীতে পিকআপ চাপায় ভাই-বোন নিহত

সংবাদ গ্যালারি ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপভ্যানের সংঘর্ষে দুই ভাই-বোন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো চারজন।

শনিবার বিকেলে চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া বাজার সংলগ্ন রাজিবাড়ী মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন। শনিবার (১৮ আগস্ট) বেলা ২টার দিকে উপজেলার অনন্তপুরে চৌমুহনী-মাইজদী সড়কে এ দুর্ঘটনা ঘটে। বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মেল্লা এ খবর নিশ্চিত করেন।

webnewsdesign.com

নিহতরা হলেন– কাদিরপুর গ্রামের অহিদুর রহমান সুমনের ছেলে নাহিদ (১০) ও মেয়ে নাজিবা আক্তার (৩)। এ সময় নিহতদের মা নাজমা বেগম (৩২) ও অটোরিকশা চালক ইসমাইল হোসেন (৩০) সহ ৪ জন আহত হয়।

ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, শনিবার বেলা ২টার দিকে নাজমা বেগম নামে এক নারী তার শিশু সন্তান নাহিদ ও নাজিবাকে সঙ্গে নিয়ে অটোরিকশায় করে স্বামীকে দেখতে জেলা কারাগারে যাচ্ছিলেন। পথে অনন্তপুরে চৌমুহনী-মাইজদী সড়কে পোঁছালে তাদের বহনকারী অটোরিকসাকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয়।

এসময় অটোরিকশা উল্টে ঘটনাস্থলেই নাহিদ নিহত হয়। বাকি আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক নাজিবাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশা আটক করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com