নোয়াখালীতে প্রথম দিনে টিকা নিলেন ৪৬৯ জন…

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৮:১৭ অপরাহ্ণ |

নোয়াখালীতে প্রথম দিনে টিকা নিলেন ৪৬৯ জন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

নোয়াখালী জেলায় প্রথম দিনে কোভিড-১৯’র টিকা নিয়েছেন ৪৬৯ জন ব্যক্তি। সকালে নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা নিয়ে জেলায় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন। সকাল ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে তিনি টিকা নেন।

এছাড়া সকাল ১১ টার দিকে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার টিকা নিয়েছেন। এরপর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, বাংলাদেশ ফুটবল ফেরারেশনের সহ সভাপতি আতাউর রহমান মানিক সহ সম্মুখ সারির যোদ্ধাদেরকে টিকা দেওয়া হয়।

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা গ্রহণ করে টিকা নেওয়াতে কোন সমস্যা হয়নি উল্লেখ কওে গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নিয়ে নিরাপদ থাকার আহবান জানান।

প্রথম দিনে রোববার সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত মোট ৪ শত ৬৯ জনকে এ টিকা দেওয়া হয়েছে বলে জানান নোয়াখালী জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন হয়েছে প্রায় তিন হাজার।

রোববার ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল, পুলিশ লাইন্স হাসপাতালসহ জেলার ১০টি স্থানে ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকাকেন্দ্রে দুইজন করে স্বাস্থকর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত ছিলেন

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com