নোয়াখালীতে সাংবাদিক দিদারুল আলমের বাড়িতে সন্ত্রাসী হামলা…আহত ৪, আটক ১

রবিবার, ২১ এপ্রিল ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ |

নোয়াখালীতে সাংবাদিক দিদারুল আলমের বাড়িতে সন্ত্রাসী হামলা…আহত ৪, আটক ১
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীতে চাঁদা দাবি করে না পেয়ে এক সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। শনিবার(১৯ এপ্রিল) দুপুরে জেলা শহর মাইজদির চন্দ্রপুরে এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা দৈনিক ভোরের দর্পনের জেলা প্রতিনিধি দিদারুল আলম (৪২), তাঁর বয়োঃবৃদ্ধ বাবা আবুল কালাম (৭৫), ছোট ভাই মাহে আলম ও মা আয়েশা খাতুনকে (৬০) পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

আহত সাংবাদিক দিদারুল আলম, তার বাবা ও ছোট ভাইকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় মা আয়েশা খাতুনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় গোলাম আজম নামে একজনকে আটক করেছে পুলিশ।

webnewsdesign.com

সাংবাদিক দিদারুল আলম ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেন, একই এলাকার সন্ত্রাসী তপু ও আজিম দীর্ঘদিন থেকে তাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। শনিবার দুপুর ১২টার দিকে তপু, আজিমসহ ১৪-১৫ জন সন্ত্রাসী আকস্মিক তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে।

এ সময় সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক দিদারের বাবা, মা ও ছোট ভাই আহত হন। খবর পেয়ে দিদার বাসায় গেলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, সাংবাদিক দিদারের নাকে, হাতে, পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। আঘাতে তার নাক ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদেরকে ধরতে অভিযান চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com