নোয়াখালীতে সিভিল সার্জন অফিস লকডাউন…

শুক্রবার, ২২ মে ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ |

নোয়াখালীতে সিভিল সার্জন অফিস লকডাউন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মোঃ ইদ্রিছ মিয়া,নোয়াখালী:

নোয়াখালীতে সিভিল সার্জন কার্যালয়ের ৬ কর্মচারীসহ নতুন করে ৪১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭৫ জন।


যার মধ্যে জেলা সিভিল সার্জন অফিসের ৬ কর্মচারী থাকায় নোয়াখালী সিভিল সার্জন অফিস লকডাউন করা হয়েছে। তবে অফিসের সকল দাপ্তরিক কার্যক্রম বাসা থেকে চলবে বলে শুক্রবার (২২ মে) সকাল ১১টায় দিকে বিষয়টি মুঠোফোনে জানান জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ২০ ও ২১ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২০ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে জেলা সিভিল সার্জন অফিসের ৬ কর্মচারীসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ রয়েছেন।

তাদের মধ্যে ১৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ২২৪ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক ১ ব্যক্তিকে ঢাকায় চিকিৎসা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ৪ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের বাড়িতে স্বাস্থ্য কর্মী পাঠিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।

নোয়াখালীর ২৭৫ জন করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক বেগমগঞ্জে উপজেলায় সর্বোচ্চ- ১৩৬ জন, সদরে ৩৭ জন, চাটখিলে ২১, সোনাইমুড়ীতে ১৫, কবিরহাটে ৩৭ জন, কোম্পানীগঞ্জে ৭ জন, সেনবাগে ৭ জন, হাতিয়া ৬ জন ও সুবর্ণচরে ৮ জন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



স্তন ক্যান্সারের কারন,প্রতিকার ও প্রতিরোধ-আয়েশা সিদ্দিকা শেলী

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com