নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় উপজেলা শিক্ষা অফিসার নিহত…

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ |

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় উপজেলা শিক্ষা অফিসার নিহত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালী থেকে মোঃ ইদ্রিছ মিয়া :

নোয়াখালী জেলা শহর মাইজদীতে সড়ক দূর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন শেখ (৪৫) নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।


তাঁর অকাল মৃত্যুতে নোয়াখালীর প্রাথমিক শিক্ষক পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দূর্ঘঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


এরআগে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহর মাইজদীর গার্লস একাডেমির সামনের প্রধান সড়কে দূর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পান।

নিহত জসিম উদ্দিন শেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।


নোয়াখালী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম সরদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জসিম উদ্দিন শেখ সকালে মাইজদী পৌর বাজারে বাজার করতে যান। সেখান থেকে তিনি রিকশাযোগে গ্যারেজ এলাকার বাসায় ফেরার পথে বাসার মাত্র ৩০ গজ এলাকার মধ্যে গার্লস একাডেমির সামনে পৌঁছলে পিছন দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিলে তিনি রিকশা থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com