নোয়াখালীতে ১২৯ মামলায় ১ লক্ষ ৫৬ হাজার টাকা অর্থদন্ড…

মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১ | ৯:৪০ অপরাহ্ণ |

নোয়াখালীতে ১২৯ মামলায় ১ লক্ষ ৫৬ হাজার টাকা অর্থদন্ড…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

নোয়াখালীতে করোনা সংক্রমণ এড়াতে লকডাউনের দ্বিতীয় দিনে ১২৯ টি মামলায় ১ লক্ষ ৫৬ হাজার ২০০ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিনব্যাপী নোয়াখালী ৯টি উপজেলায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয়। স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা নির্দেশনা গুলো প্রতিপালন না করায় নোয়াখালী জেলায় ১২৯ মামলায় ১ লক্ষ ৫৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এসময় জনগণের মধ্যে ১০০০ মাস্ক বিতরণ করা হয়।

উপজেলাগুলোয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনাররা (ভূমি)। একই সময়ে জেলা শহরে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ ও আনসার সদস্যরা। করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

এদিকে গত (২৪ ঘন্টায়) নোয়াখালীতে নতুন ৪৯জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছেন। আজকের আক্রান্তের হার ১৩ দশমিক ৮৪ শতাংশ ।

এবিষয়ে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন আক্রান্তদের মধ্যে সদরের ১৯জন, সূবর্ণচরের ০০ জন, হাতিয়ার ০২ জন, বেগমগঞ্জের ১১ জন, সোনাইমুড়ির ০২ জন, চাটখিলের ০৪ জন, সেনবাগের ০২ জন, কোম্পানীগঞ্জের ০৫ জন ও কবিরহাটের ০৪ জন রয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা মোট ছয় হাজার ৩৩১ জন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com