নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক করোনায় আক্রান্ত…

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২ | ১১:৩৭ অপরাহ্ণ |

নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক করোনায় আক্রান্ত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনাম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ই জুলাই) দুপুরে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে জানান, খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত কিনা জানতে বুধবার বিকাল ৩টার দিকে তাঁর নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা শেষে ফলাফলে জানা যায় খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত। পরে রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে।


এদিকে খায়রুল আনাম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক ক্ষুদে বার্তায় প্রধানমন্ত্রী জানান, দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে সুস্থ করে তুলেন। আমার সালাম দিয়ো। চিকিৎসার জন্য কিছু প্রয়োজন হলে জানাবে।

এদিকে, এক ভিডিও বার্তায় খায়রুল আনাম চৌধুরী সেলিম বলেন, নেত্রী আপনি আমার জন্যে দোয়া করবেন, আপনার দোয়াই চাই আমি। আর কিছুনা, আপনার দোয়া চাই। উত্তরে প্রধানমন্ত্রী জানান, সব সময়ই দলের সকলের জন্য দোয়া করি। আপনি ভালো থাকবেন।


খায়রুল আনাম চৌধুরী সেলিমের ছোট মেয়ে সালমা সাদিয়া জানান, পবিত্র ঈদুল আযহার পরের দিন থেকে বাবা জ্বর ও কাশিতে ভুগছিলেন। পরে গতকাল বুধবার বিকাল ৩টায় তাঁর শরীর থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। রাতে তাঁর করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। বর্তমানে তিনি জেলা শহর মাইজদীর একটি বেসরকারি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন, সেই জন্যে সকলের কাছে দোয়ার দরখাস্ত রইলো।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com