নৌকায় ভোট চাওয়া সেই ওসি প্রত্যাহার

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৪:০৩ অপরাহ্ণ |

নৌকায় ভোট চাওয়া সেই ওসি প্রত্যাহার
ছবি: অনলাইন

অবশেষে নৌকায় ভোট চাওয়া সেই ওসিকে প্রত্যাহার করা হয়েছে। তার নাম শেখ মারুফ আহম্মদ। তিনি সাতক্ষীরার কলারোয়া থানার দায়িত্বে ছিলেন।

সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানিয়েছেন, আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ওসি শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে।


তিনি আরো জানান, সাতক্ষীরা পুলিশ লাইনসে তাকে সংযুক্ত করা হয়েছে।

ওই ওসিকে প্রত্যাহার চেয়ে গতকাল শুক্রবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর এ সংক্রান্ত একটি চিঠি দেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী মো. হাবিবুল ইসলাম হাবিব। প্রত্যাহারের পাশাপাশি তাঁর বিরুদ্ধে আইনানুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্যও বলা হয়।


উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা ফুটবল মাঠে বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত অ্যাক্রোবেটিক সার্কাস প্রদর্শন অনুষ্ঠানে মহাজোটের নৌকা প্রতীক মনোনীত ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহর উপস্থিতিতে প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট চান ওসি শেখ মারুফ আহম্মদ। পরে সেই অনুষ্ঠানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে।

ভিডিওতে ওসি মারুফ আহম্মদকে বলতে দেখা গেছে, ‘আগামী নির্বাচনে একটি ম্যাসেজ দিতে চাই, আপনার ব্যালট, আপনি ভোট দিয়ে দেখিয়ে দেবেন, আপনি স্বাধীনতার সপক্ষের শক্তির সঙ্গে আছেন। আমাদের জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপার একটি ব্যালট, আপনি একটি ভোট অতি মূল্যবান। আপনারা ভোট দেবেন, নৌকা মার্কায় ভোট দেবেন।’


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com