নড়াইলের পুলিশ সুপার’র মহতী উদ্যোগে নিয়মিত গাড়ী কাগজপত্র চেক ও তলাশী অভিযান

বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৪:৫১ অপরাহ্ণ |

নড়াইলের পুলিশ সুপার’র মহতী উদ্যোগে নিয়মিত গাড়ী কাগজপত্র চেক ও তলাশী অভিযান
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

পুলিশ সুপার’র মহতী উদ্যোগে নড়াইলের পুলিশ বিভাগের নিয়মিত গাড়ীর কাগজপত্র আছে কিনা চেক করছন: সরকারের কঠোর নিষেধাজ্ঞা উপেক্ষা করে, চলছে রেজিস্ট্রেশন বিহীন গাড়ী এবং ড্রাইভিং লাইসেন্স বিহীন চালক, মামার গাড়ী চালায় ভাগিনা আর চাচার গাড়ী চালয় ভাতিজা এর ফলে প্রতিদিন ঘটছে ছোট বড় দুর্ঘটনা। রেজিস্ট্রেশন ড্রাইভিং লাইসেন্স বিহীন কয় একজন চালক এর নিকট কথা হলে, জানা যায় ৩০০০০ টাকা শোরুমে জমা দিলে গাড়ী পায়াযায় ঠিকই কিন্তু মেলে না কাগজ পাতি।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, মাসের পর মাস ধরে টানতে হয় ঋণের বোজা কিস্তির টাকা। রেজিস্ট্রেশন এর দায়ভার শোরুম কর্তৃপক্ষের উপর থাকলে আমাদের মত স্বল্প আয়ের গ্রাহকগণের সুফল হয় বলে জানান তারা।


অন্যদিকে ড্রাইভিং লাইসেন্স ধারী কয়েকজন চালক এর নিকট জানতে চাইলে তারা বলেন তিন কিস্তিতে ৮০০০ টাকা দিলে নাকি ড্রাইভিং লাইসেন্স হয়ে যায়। তারা আরও বলেন সর্বপ্রকার প্রসেসিং মেন্টেন করে রিটেন ভাইভা ট্রেনিং এ যোগদান করলেই চলবে কোন প্রকার পাস ছাড়াই মিলে যাবে ড্রাইভিং লাইসেন্স। এই ধরনের গাড়ী এবং চালক জনজীবনের ঝুঁকি ও অভিশাপ বলে মনে করেন সমাজের মানুষেরা তারা বলেন এই ধরনের গাড়ী এবং চালক বর্জনের লক্ষ্যে সড়ক ও পরিবহন মন্ত্রী ও স স স্থানের উর্দ্ধতন কর্মকর্তাদের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেন নড়াইলের দৈনন্দিন পথচলা যাত্রী এবং সর্ব স্তরের জনসাধারণ।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম) বার, রেজিস্ট্রেশন মটর সাইকেল, বিহীন ড্রাইভিং, ইয়াবা পাচারকারী অপরাধীদের ধরতে নড়াইলের পুলিশ বিভাগ নিয়মিত গাড়ীর চেক চলছে সাঁড়াশি অভিযান নড়াইল থেকে মাদক জঙ্গি মুক্ত করার লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে। যতদিন নড়াইল জেলা মাদক মুক্ত না হবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও ইয়াবা ও গাজা, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com