নড়াইলে এমপি মাশরাফির সহধর্মিনীর সৌজন্যে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯ | ৮:২৭ অপরাহ্ণ |

নড়াইলে এমপি মাশরাফির সহধর্মিনীর সৌজন্যে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বৃহস্পতিবার (১৬ মে) ২৭৪\ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সহধর্মিনী ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সিরাজুল ইসলাম বাচ্চুর সুযোগ্য কন্যা সুমনা হক সুমির সৌজন্যে দরিদ্র নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ সেলাই মেশিন বিতরণের কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রধান অতিথি নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, সুমনা হক সুমির এ ধরনের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

সমাজের বিত্তবানদের সকলের উচিৎ ব্যতিক্রমী এ উদ্যোগে সবাইকে অংশগ্রহণ করা। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, দরিদ্র নারীদের স্বাবলম্বী করে গড়ো তোলার জন্য এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। এছাড়াও এ সেলাই মেশিনগুলোর যথাযথ ব্যবহার হচ্ছে কি না তা নিয়মিত মনিটরিং করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com