নড়াইলে কুয়েত আ’লীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে খুন!!

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯ | ৮:২৩ অপরাহ্ণ |

নড়াইলে কুয়েত আ’লীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে খুন!!
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

(২৮ এপ্রিল)নড়াইলের নোয়াগ্রামে কুয়েত আ’লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মিজানুর রহমান (৫০) নামে এক ব্যক্তি কুপিয়ে খুন। গতকাল এ ঘটনা ঘটে। মিজানুর নড়াইলের নোয়াগ্রামের সৈয়দ সিদ্দিকুর রহমানের ছেলে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস, নড়াইলের নোয়াগ্রামে কুয়েত আ’লীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে খুন বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের নোয়াগ্রামে দ্বন্ধ দু’পক্ষের  সংঘাত চলে আসছিল। এর জের ধরে বেলা ২টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

সংঘর্ষ চলাকালে মিজানুর রহমানকে দেশীয় ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। স্থানীয় সূত্র জানায়, নিহত মিজানুর রহমান আওয়ামীলীগ নেতা ও নড়াইলের নোয়াগাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়জুল আলম রোমের সমর্থক। ওই এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু ও সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ফয়জুল আলম রোমের মধ্যে সংঘাত চলে আসছিল। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের কমপক্ষে দশজন আহত হয়েছেন।

webnewsdesign.com

আহতদের মধ্যে চারজনকে যশোর ও খুলনায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকি আহতদের স্বাস্থ্য কমপ্লেক্স ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নড়াইলের লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার , নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, নড়াইলের নোয়াগ্রামে সংঘর্ষে কুয়েত আ’লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মিজানুর রহমান (৫০) নামে এক ব্যক্তি কুপিয়ে খুন করেছে, থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

-উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com