নড়াইলে গভীর রাতে গৃহবধূর করুন মৃত্য, চলছে নানান জল্পনা কল্পনা…

রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ |

নড়াইলে গভীর রাতে গৃহবধূর করুন মৃত্য, চলছে নানান জল্পনা কল্পনা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

দুই সন্তানের জননী গৃহবধ‚ জোসনা বেগম (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিবা গত গভীর রাত সোয়া ১টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। হত্যা না আত্মহত্যা এ নিয়ে চলছে নানান রকম জল্পনা কল্পনা। এ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গৃহবধু জ্যোসনার স্বামী ও জ্যোসনার পরিবার একে অপরকে দোষারোপ করছে।

পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। জানা যায়, নড়াইলের কালিয়ায় উপজেলার পার বাঐশোনা গ্রামের নজির মোল্যার ছেলে রহমান মোল্যা রুহুর সহিত আজ থেকে ১৫ বছর আগে গোপালগঞ্জ সদর উপজেলার বেনজির হোসেনের বড় মেয়ে জ্যোসনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে পাবিবারিক কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় রাত ৯টার দিকে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।এর কোন এক ফাঁকে জ্যোসনা ঘরে থাকা কীটনাষক পান করে বলে স্বামীর বক্তব্যনুযায়ী জানা যায়।


অপরদিকে জ্যোসনার আপন ছোট ভাই আরিফুল ইসলাম ও তার মাতা জামিলা বেগম বলছেন ভিন্ন কথা ; তার দুলাভাই ও জামিলা বেগমের জামাই রহমান মোল্যা রুহু ও তার পরিবারের সদস্যরা জ্যোসনাকে শারীরিক নির্যাতন,শ্বাসরোধ ও জোর করে বিষপান করায়। পরে নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় দিবা গত রাত সোয়া ১টায় সে মারা যায়।

এ প্রসঙ্গে নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডা.ফারজানা ইসলাম বারিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে বিষপান করেছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একই বিষয়ে নড়াইলের কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম, আমাদের নড়াইল জেলা প্রতিনিধিকে জানান, ‘লাশের সুরৎহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com