নড়াইলে পুলিশ মেসে বিনামূল্যে মাছ বিতরণ করলেন পুলিশ সুপার

মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৪:১১ অপরাহ্ণ |

নড়াইলে পুলিশ মেসে বিনামূল্যে মাছ বিতরণ করলেন পুলিশ সুপার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইল পুলিশ লাইন মেসে সম্পূর্ণ বিনামূল্যে মাছ বিতরণ করেছেন নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম (বার)। মঙ্গলবার (২১ মে) সকাল ১০টায় পুলিশ লাইনের ৪টি পুকুরের মধ্যে ১টি পুকুর থেকে বিভিন্ন প্রজাতির আহরণকৃত প্রায় ৫ মণ মাছ নড়াইল পুলিশ লাইন মেসে এবং নড়াইল জেলা পুলিশের যে সকল সদস্যবৃন্দ সপরিবারে বসবাস করেন তাদের মাঝে এ মাছ বিতরণ করা হয়।

গত বছর এ মৌসুমে পুলিশ লাইনের ৪টি পুকুরে সব মিলিয়ে ১৩ হাজার মাছের পোনা অবমুক্ত করা হয়। পরবর্তীতে সঠিক পরিচর্যায় কোনো রাসায়নিক দ্রব্য ব্যবহার ব্যতিরেকে মাছগুলি বেড়ে ওঠে। পবিত্র রমজান মাসে পুলিশ লাইন মেসে ও পুলিশ সদস্যদের মাঝে এ মাছ বিতরণ করায় পুলিশ সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন।

webnewsdesign.com

মাছ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল পুলিশ লাইনের আর.আইসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ। মাছ বিতরণকালে নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, আমি নড়াইলে যোগদানের আগে এই পুকুরগুলো পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। পরবর্তীতে আমি পুকুরগুলো পরিচ্ছন্ন করে সেখানে মৎস্য চাষ শুরু করি।

এতে করে নড়াইল পুলিশ লাইন মেসে অবস্থানরত পুলিশ সদস্যদের মাছের চাহিদা অনেকাংশে পূরণ হবে। সেই সাথে পুকুরগুলি পরিচ্ছন্ন থাকায় পরিবেশের ভারসাম্যও রক্ষা হচ্ছে বলেও তিনি মতামত ব্যক্ত করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com