নড়াইলে পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে কুপিয়ে আহত!!

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ |

নড়াইলে পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে কুপিয়ে আহত!!
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আধিপত্তর বিস্তরকে কেন্দ্র করে একজন কৃষককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া দক্ষিন পাড়া খালচর গ্রামের আব্দুস ছাত্তার মোল্যার ছেলে মোরাদ মোল্যা (৪০) পাওনা টাকা আদায়ের জন্য গতকাল পার্শ্ববর্তী লুটিয়া বাজারে যান।


সেখান থেকে তিনি বাড়িতে ফিরছিলেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, এলাকায় আধিপত্ত বিস্তর ও পূর্ব শত্রুতার জের ধরে একই ইউনিয়নের কুমড়ি পূর্বপাড়ার টুকু শেখ (কটা) ছেলে আজাদ কটার নেতৃত্বে ইনদা, সাদ্দাম,আশরাফ, সাজ্জাদ, লিপন ও রাজিবসহ ৮-১০ জন লুটিয়া বাজারের পাশে তার পথরোধ করে। এরপর হামলাকারীরা রামদা ও চা-পাতি দিয়ে কুপিয়ে তাকে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। ‌

মোরাদের বাম হাত ও বাম পায়ে গুরুত্বর জখম হয়েছে বলে জানা যায়। ওই এলাকায় আওয়ামীলীগের বিবাদমান দু’টি পক্ষ রয়েছে। একটির নেতৃত্বে রয়েছেন ইউপি চেয়ারম্যান নীনা ইয়াসমিন। অপরটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদ সরদার। মোরাদ মোল্যা নীনা ইয়াসমিন পক্ষীয় লোক বলে জানা যায়।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার রিপন কুমার ঘোষ বলেন, রোগীর বাম হাতের হাঁড় কেটে হাত চামড়ার সাথে ঝুলে থাকায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, গতকাল হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে, মাধবপাশা গ্রামের মৃত ওহাব শেখের ছেলে আবুল কালাম আজাদ কালাম (৪৫)কে একই গ্রামের কতিপয় সন্ত্রাসীরা একটি মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে নড়াইলে জেলার মাধবপাশা বাজার থেকে ২৭ অক্টোবর রাতে খুন করার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে অজ্ঞান অবস্থায় নড়াইলের হাসপাতলে জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় উন্নতমানের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com