নড়াইলে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ চিহ্নিত কয় একজন গ্রেপ্তার

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ |

নড়াইলে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ চিহ্নিত কয় একজন গ্রেপ্তার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইল সদর উপজেলার হবখালি ইউনিয়নের বিল ডুমুরতলা গ্রাম থেকে গাঁজাসহ ব্যবসায়ী, বিলাল মোলা ( ৬১) সে-মৃত বারিক মোলার ছেলেকে গাঁজাসহ হাতে নাতে গ্রেপ্তার করে নড়াইল জেলা ডিবি পুলিশের একটি চৌকশ টিম। আর এ অভিযান পরিচালনা করেন আড়ালে দীর্ঘদিন মাদক বেচাকেনা।

ডিবি পুলিশের এস আই সৈায়দ জামারত আলী, জানান, নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র সারের গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়ে বিল ডুমুরতলা গ্রাম থেকে গাঁজাসহ গ্রেপ্তার করি। এ বিষয়ে নড়াইল সদর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। এছারাও পৃথক স্থানে অভিযান চালিয়ে ১৪৮ পিস ইয়াবা ও পনের গ্রাম গাঁজাসহ মোট ৮ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে।


আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশের মুরগী পট্টি থেকে ৫০ পিস ইয়াবাসহ নড়াইলের কাশিপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামের শাহিন শেখের ছেলে সাজ্জাদ শেখকে আটক করেন। পরে তার স্বীকারোক্তিতে ঝিকড়া গ্রাম থেকে সবুর শেখের ছেলে তরিকুল শেখকে ২ পিস ইয়াবাসহ এবং তার সহযোগী সোহাগ শেখকে আটক করেন। অপরদিকে নড়াইলের দিঘলিয়া বাজারে অবস্থিত সরদার ফার্মেসীতে অভিযান চালিয়ে গ্রাম্য চিকিৎসক মজনু সরদারকে ৪১ পিস ও জুবায়ের খানকে ২৫পিস ইয়াবাসহ আটক করে। অপর অভিযানে ১৫ গ্রাম গাঁজাসহ পৌর এলাকার আসলাম জমাদ্দারকে আটক মদিনাপাড়া থেকে সন্ধ্যা ছয়টার দিকে ৩০ পিস ইয়াবাসহ আটক করেন।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জানান এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৫টি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। এছাড়াও থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম,ছয় জুয়াড়ি ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ওই ঘটনায় জুয়া ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, দিবাগত রাত ১১টার দিকে নড়াইলের কালিয়া থানার একদল পুলিশ জেলার বেন্দা গ্রামের আকবর মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে ৭হাজার ৮৯৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এছাড়াও নড়াইলের কালিয়া উপজেলার ছোট কালিয়া গ্রামের উকিল মোল্যার ছেলে রফিকুল মোল্যা (৪৫),একই গ্রামের সুনিল রায়ের ছেলে উদয়শংকর রায় (৩০),ও মৃত শরীয়াতুলার ছেলে ছিদ্দিকুর রহমান (৫০), বড়নাল গ্রামের মৃত রাজ্জাক মলি­কের ছেলে রবি মলি­ক(৪৫), রামনগর গ্রামের মৃত রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪০) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ফুকরা মেছধামা গ্রামের মৃত আলী মিয়া সরদারের ছেলে গফ্ফার সরদারকে (৫০) আটক করেছে। অপরদিকে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বড় নড়াইলের কালিয়া খেয়াঘাট থেকে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের মৃত ইন্তাজ মোল্যার ছেলে মাদক ব্যবসায়ী নান্নু মোল্যাকে (৩৮) আটক করেছে।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), আরো জানান নড়াইলের সকলকে, ইয়বা, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ ছবি সংযুক্ত

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com