নড়াইলে সাবেক এমপি শহীদ এখলাছ উদ্দীন বিশ্বাস ও তাঁর পুত্রের শাহাদৎ বার্ষিকী পালিত

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯ | ১:৫০ অপরাহ্ণ |

নড়াইলে সাবেক এমপি শহীদ এখলাছ উদ্দীন বিশ্বাস ও তাঁর পুত্রের শাহাদৎ বার্ষিকী পালিত
এহসানুল হক টুনুর ৩৫ তম শাহাদৎ বার্ষিকী পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নড়াইল-১ আসনের সাবেক সংসদ সদস্য শহীদ এখলাছ উদ্দীন বিশ্বাস ও তার পুত্র এহসানুল হক টুনুর ৩৫ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, এসবের মধ্যে ছিল বেন্দারচর শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পণ, দোয়ার মাহফিল ও স্মরণসভা।

webnewsdesign.com

বিকেলে কালিয়া শহরে স্মরণ সভায় বক্তব্য রাখেন কালিয়া উপজেলার চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, পৌরমেয়র ফকির মুশফিকুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নিরী, নড়াগাতি থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খান জুলফিকার আলী প্রমুখ। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, নড়াইল-১ আসনের বর্তমান এমপি কবিরুল হক মুক্তির বাবা প্রয়াত নেতা এখলাস উদ্দিন বিশ্বাস। ১৯৮৪ সালের ১১ জুন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এখলাছ উদ্দীন বিশ্বাস ও তার পুত্র এহসানুল হক টুনুকে তৎকালীন বিএনপি ও জাতীয় পার্টির সন্ত্রাসীরা তাদের হত্যা করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com