নড়াইলে ১ লক্ষ টাকা যৌতুকের দাবিতে অন্তসত্তা গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা!!!

শুক্রবার, ০৩ মে ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ |

নড়াইলে ১ লক্ষ টাকা যৌতুকের দাবিতে অন্তসত্তা গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা!!!

বুধবার (১,মে ) ২৭৪\ নড়াইলের সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গা গ্রামে যৌতুকের দাবিতে সিমলা বেগম নামে ( ১৯ ) এক অন্তসত্তা গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিমলার খালু গোলাম কিবরিয়া জানান, নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গা গ্রামের মৃত বাবুল লস্করের ছেলে রাজমিস্ত্রি তাওহিদের সাথে ৮-৯ মাস আগে বাগেরহাটের মোংলার বুড়িডাঙ্গা গ্রামের আজিজুুল হাওলাদারের মেয়ে ছিমলার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সিমলার শ্বশুর বাড়ী থেকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল, এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহ আগে সিমলার স্বামী ব্যাবসার জন্য ১ লক্ষ টাকা যৌতুক দাবি করে। সে টাকা না দেয়ায় সিমলাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ।

webnewsdesign.com

সিমলার বাবা আজিজুল হাওলাদার নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, গতকাল মঙ্গলবার রাতে অপরিচিত এক ব্যক্তি আমাদের বাড়ী ফোন করে আপনাদের মেয়ে সিমলা নড়াইলের কালিয়া হাসপাতালে মারা গেছে। এই খরর পেয়ে আমরা ছুটে আসি, এসে দেখি লাশ নড়াইলের কালিয়া থানায় রয়েছে, তাওহিদ আমার মেয়েকে হত্যা করেছে। যৌতুক না দেয়ায় ওরা আমার মেয়েকে মেরে ফেলেছে ,আমি সিমলার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com