নড়াইল জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

রবিবার, ০৯ জুন ২০১৯ | ৫:৫৭ অপরাহ্ণ |

নড়াইল জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

রবিবার (০৯ জুন) নড়াইলে পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করলেন
পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম (পদোন্নতিপ্রাপ্ত)। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন,পিপিএম (বার) সরকারি ছুটিতে নড়াইলের বাইরে থাকায় তাঁর স্থলে পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম (পদোন্নতিপ্রাপ্ত) সালাম গ্রহণ করেন। এ সময় তিনি নিজেই এ সাপ্তাহিক মাস্টার প্যারেড পরিদর্শন করেন।

নড়াইলে তিনি নিয়মিতভাবে সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও পরিদর্শন করে থাকেন। নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন এর পরিচালনায়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, রবিবার (০৯ জুন) সকাল সাড়ে ৮ টায় জেলা পুলিশ লাইন মাঠে এ সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়।

webnewsdesign.com

এ সময় নড়াইলে কর্মরত পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন বিশ্বাস, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন, আর.আই. পুলিশ লাইন, নড়াইল, নড়াইলের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। পুলিশ সুপার সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও পরিদর্শন শেষে ফোর্সদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু এ কথা পুঁথিতে নয় কাজেই প্রমাণ করতে হবে।

ভালো কাজে পুরস্কার, খারাপ কাজে তিরস্কার-এ মর্মবাণী পুলিশের প্রতিটি কার্যক্রমে বহাল থাকবে। সেই সাথে যারা উক্ত অনুষ্ঠানে ভালো পোশাক-পরিচ্ছদ পরিধান করে অংশগ্রহণ করেন তাদেরকে পুরস্কৃত করা হয়। এছাড়াও যারা মাদকের সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে মাদক, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহবানও জানান তিনি। অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com