পঞ্চগড় জেলা কৃষকলীগের এ্যাড. আজু সভাপতি এবং মাসুদ সম্পাদক নির্বাচিত…

বুধবার, ২৭ জুলাই ২০২২ | ১০:২৪ অপরাহ্ণ |

পঞ্চগড় জেলা কৃষকলীগের এ্যাড. আজু সভাপতি এবং মাসুদ সম্পাদক নির্বাচিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

পঞ্চগড় জেলা কৃষকলীগের এ্যাড. আজিজার রহমান আজু ও মাসুদ করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৭শে জুলাই) পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিকেলে দ্বিতীয় অধিবেশনে আলোচনা ও সমঝোতার ভিত্তিতে কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এ ঘোষণা দেন।


এর আগে পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন, পায়রা উড়িয়ে পঞ্চগড় জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন রেলমন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক এ্যাড. মোঃ আজিজার রহমান আজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. নূরুল ইসলাম সুজন।


এসময় বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সাংসদ উম্মে কুলসুম স্মৃতি, পঞ্চগড়-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মজাহারুল হক প্রধান, বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগীয় কৃষকলীগের সম্মেলন সমন্বয় কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার বিটু, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল লতিফ তারিন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা-উপজেলা ও ইউনিয়ন কৃষকলীগ সহ আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ ৬ বছর পরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এর আগে ২০১৬ সালের ১৩ই ফেব্রুয়ারী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com