পঞ্চগড়ে অতিরিক্ত গাড়ি ভাড়ায় দিশেহারা যাত্রী

শনিবার, ২৩ জুন ২০১৮ | ৫:১২ অপরাহ্ণ |

পঞ্চগড়ে অতিরিক্ত গাড়ি ভাড়ায় দিশেহারা যাত্রী

পঞ্চগড় প্রতিনিধি: ঈদুল ফিতরে বাড়ি আসা পঞ্চগড়ে হাজার কর্মমূখী মানুষ অতিরিক্ত বাস ভারায় দিশেহারা হয়ে পরেছেন। পঞ্চগড় জেলার ৫টি উপজেলায় ঢাকা সহ বিভিন্ন স্থানে কর্মমূখী যাত্রীরা দূভোগের স্বীকার হলেও দেখার যেন কেউ নেই।

যাত্রীদের যিম্মি করে ১৫০/৩০০ টাকা আবার হানিফ ভোলবো গাড়িতে ১৪০০ শত টাকার পরিবর্তে ২৪০০ শত টাকা নেওয়া হচ্ছে। অনুসন্ধানে যানা যায় হানিফ, নাবিল, শ্যামলি, বাবলু, কেয়া এরা সাধারণত ৬০০-৬৫০ টাকা অন্যান্য সময় ভারা নিত এখন ৮০০-৮৫০ টাকা ভাড়া নেওয়া হচ্ছে। যাত্রীবেশে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান জানান আমার বোনকে ঢাকা পাঠানো জন্য একটি টিকিটে ৮৫০ টাকা নিয়েছে হানিফ এন্টার প্রাইজ, পঞ্চগড় কাউন্টার।

webnewsdesign.com

এদিকে একতা এবং শিবু সহ সু-প্রভাত সকলেই ১৫০-২৫০ শত টাকা বেশী ভাড়া নিচ্ছে এর কোন সদত্তর খুজে পাওয়া যায়নি। অতি তারাতারি পঞ্চগড় প্রশাসনকে বিষয়টি নজরদ্বারি করা করার জন্য পঞ্চগড় বাসীর আকুল আবেদন এবং এ যিম্মি দশা থেকে উদ্ধার হতে চায় দিশেহারা যাত্রীরা। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা না নিলে আগামী ঈদুল আযহায় ঘড় মুখ মানুষদের একই ভোগান্তির সিকার হতে হবে। যে রাম সে রহিম বিষয়টি থেকে যাবে অধরায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com