পঞ্চগড়ে বাবা-মাকে হত্যাকারী ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৩৩ অপরাহ্ণ |

পঞ্চগড়ে বাবা-মাকে হত্যাকারী ছেলের যাবজ্জীবন কারাদণ্ড
ফাইল ছবি

পঞ্চগড় প্রতিনিধি: যাবজ্জীবনপঞ্চগড়ে বাবা-মাকে হত্যাকারী ছেলে মঞ্জুরুল হাসান শান্তর যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আনিছুর রহমান এই আদেশ দেন। এ সময় আসামি শান্ত আদালতে উপস্থিত ছিলেন। মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ২২ মার্চ পঞ্চগড় জেলা শহরের রামেরডাঙ্গা পুরাতন ক্যাম্প মহল্লায় ভাই ভাই মঞ্জিলের বাসায় মানসিক বিকারগ্রস্ত ছেলে শান্ত প্রকাশ্য দিবালোকে তার বাবা মুক্তিযোদ্ধা মিজানুর রহমান ও মা সুলতানা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

webnewsdesign.com

খবর পেয়ে পঞ্চগড় থানা থেকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শান্তকে ধরতে গেলে তৎকালীন পঞ্চগড় থানার এসআই আরিফ ও এএসআই এনামুল ছুরিকাঘাতে আহত হন। পরে অতিরিক্ত পুলিশ তাকে আটক করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় শান্তর বড় ভাই আক্তারুজ্জামান সাগর ওই দিনই পঞ্চগড় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রঞ্জু আহম্মেদ ২০১৫ সালের ৩১ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন। পরে দীর্ঘ আইনি প্রক্রিয়া ও ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন। বাদী পক্ষের এপিপি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুল আলিম ও অ্যাডভোকেট বলরাম গুহ মামলা পরিচালনা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com