পটুয়াখালীতে গৃহবধূ খুনসহ তিনজনের মৃত্যু

মঙ্গলবার, ০১ জানুয়ারি ২০১৯ | ১১:০১ অপরাহ্ণ |

পটুয়াখালীতে গৃহবধূ খুনসহ তিনজনের মৃত্যু
ফাইল ছবি

পটুয়াখালীতে দ্বিতীয় বিবাহ করাকে কেন্দ্র করে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের হাতে সাথী আক্তার নামে এক গৃহবধূ খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এছাড়াও পৃথক ঘটনায় বাউফলের বিলবিলাশ সুরাইয়া আক্তার (৯) নামে এক শিশু আত্মহত্যা এবং ও দুমকী উপজেলার কার্তিকপাশায় সোহেল সিকদার (২৬) নামে এক যুবক কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন। পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

webnewsdesign.com

প্রত্যক্ষদর্শী মৃত সাথীর শিশুকন্যা আফরোজা জানায়, সোমবার বিকালে তার বাবা সোহেল গাজী (সাথীর স্বামীর), দাদা (সাথীর শ্বশুর) জাফর গাজী, চাচা আল আমিন ও জাকার মিলে তার মাকে মারধর করে। পরে বাড়ির অন্য একটি পরিত্যক্ত নতুন পাকা ভবনে গলায় রশি বেঁধে ঝুলিয়ে রাখে।

শিশু আফরোজা সেই দৃশ্য জানালা দিয়ে দেখতে পায় বলে জানায়। ঘটনার পর তার বাবা কাওছার পালিয়ে যায়। বর্তমানে কাওছার পলাতক রয়েছে।

মৃত সাথীর বাবা জলিল দুয়ারী জানান, দ্বিতীয় বিবাহের সূত্র ধরে তার জামাতা কাওছার গাজী সাথীকে প্রায়ই মারধর করত। সাথী সোমবার দুপুরে মোবাইল করে তাকে বলে, আমাকে মারধর করা হচ্ছে, আমি বাড়িতে (পিত্রালয়ে, ঝালকাঠিতে) চলে আসব। এরপর সন্ধ্যায় ফোন করে কোনো এক প্রতিবেশী জানায়, সাথীকে মেরে ফেলা হয়েছে।

এমন সংবাদ পেয়ে সাথীর পরিবার পটুয়াখালী সদর হাসপাতালে পরিত্যক্ত অবস্থায় সাথীর লাশ পড়ে থাকতে দেখে। সাথীর স্বামীর বাড়ি শহরের বহালগাছিয়া গাজী বাড়ি।

সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা আত্মহত্যা বলে আমরা জানতে পেরেছি। লাশ ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে দুমকী উপজেলার কার্তিকপাশা গ্রামের সোহলে সিকদার (২৬) কীটনাশক পান করে আত্মহত্যা করেছে বলে জানান তার পরিবার। নিহতর ভাই রুবেল সিকদার জানান, তিনি দীর্ঘদিন মানসিক রোগে আক্রান্ত ছিল। সোমবার বিকালে ঘরে থাকা কৃষিকাজে ব্যবহার যোগ্য কিটনাশক পান করে আত্মহত্যা করেন।

অপরদিকে বাউফল উপজেলার বিলবিলাশ এলাকায় সুরাইয়া আক্তার নামে এক শিশু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় বাউফল থানার পুলিশ জানান, এখন পর্যন্ত সুরাইয়া আত্মহত্যার ঘটনার রহস্য উদঘাটন হয়নি, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com