পত্নীতলায় বাল্যবিবাহ নিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রবিবার, ০৩ ডিসেম্বর ২০১৭ | ১০:৩২ অপরাহ্ণ |

পত্নীতলায় বাল্যবিবাহ নিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বাল্যবিবাহ সমাজের নিরব ঘাতক। স্বাস্থ্যর উন্নতি, পরিবার, সমাজ তথা দেশের উন্নয়নে সবার আগে বাল্যবিবাহ নিরোধ করা জরুরী।

 

এ জন্য প্রয়োজনে দেশের প্রতিটি গ্রামে-গ্রামে কমিটি গঠন করে বাল্যবিবাহ প্রতিরোধে আন্দোলন গড়ে তোলা হবে। একই সাথে নতুন প্রজন্মকে এ বিষয়ে সচেতন করে গড়ে তুলতে হবে। রবিবার (৩ডিসেম্বর) দুপুরে নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ জাতীয় সংসদ ইন্টার পার্লামেন্টরী ইউনিয়ন ও জেলা প্রশাসন আয়োজিত কর্মশালায় বক্তারা এসব কথা বলেন।

 

 

বাল্যবিবাহ নিরোধ কার্য্যক্রমে তৃনমূল পর্য্যায়ে সচেতনতা বৃদ্ধি, উদ্বুদ্ধকরণ ও দক্ষতা উন্নয়নে এ কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় সভাপতিত্ব করেন-বাংলাদেশ সচিবালয়ের অতিরিক্ত সচিব আই.ই.এম গোলাম কিবরিয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইন্টার পার্লামেন্টরী ইউনিয়নের হেল্থ এ্যাডভিসরি গ্রুপের প্রেসিডেন্ট ডা: হাবিবে মিল্লাত এমপি,জাতীয় সংসদে হুইপ শহীদুজ্জামান সরকার এমপি, ডা: এনামুর রহমার এমপি,আব্দুল মালেক এমপি,ফরহাদ হোসেন এমপি,সলিম উদ্দিন তরফদার এমপি সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নওগাঁর জেলা প্রশাসক ডা. আমিনুর রহমান।

 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্থানীয় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com