জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

পদের জন্য নেতাদের পেছনে না ঘুরে তৃণমূলের পাশে দাঁড়াতে হবে- রমেশ চন্দ্র সেন

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ৫:১১ অপরাহ্ণ |

পদের জন্য নেতাদের পেছনে না ঘুরে তৃণমূলের পাশে দাঁড়াতে হবে- রমেশ চন্দ্র সেন
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, তৃণমূলই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। পদের জন্য নেতাদের পেছনে না ঘুরে তৃণমুলের কর্মীদের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসতে হবে। তৃণমুলের কর্মীরাই বলবেন কাকে নেতা নির্বাচন করতে হবে। আর তৃণমুল চাইলে আমরা পদ দিতে বাধ্য আছি।


শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নবগঠিত সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। দৃশ্যমান কাজে বিশ্বাসী সেজন্য আমরা স্কুল-কলেজম রাস্তাঘাট সহ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীর উপহার হিসেবে ঠাকুরগাঁও সদর উপজেলায় সেনুয়া ইউনিয়ন গঠন করা হয়েছে। এই ইউনিয়ন নিয়ে সদর উপজেলায় ২২টি ইউনিয়ন পরিষদ গঠন হলো। সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তর করা হবে। ইতোমধ্যে সদর উপজেলায় শতভাগ বিদ্যুৎ সংযোগ হয়েছে।

রুহিয়া থানার সেনুয়া ইউনিয়নের কিসামত চামেশ্বরী দাখিল মাদরাসা মাঠে বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নোবেল চন্দ্র সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, রুহিয়া থানা আওয়ামী লীগ সভাপতি পার্থ সারথী সেন, সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু, অবসরপ্রাপ্ত চিকিৎসক ডা. শহিদুল ইসলাম, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুর ইসলাম নুরু, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।

অপরদিকে বিকেল ৩ টায় ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে যোগ দেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে ঔষধ কিনে রক্তাক্ত হলেন জামাল…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com