পদ্মায় নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ৬:২৭ অপরাহ্ণ |

পদ্মায় নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মা নদীতে টিনের তৈরি ছোট নৌকা ডুবে বারিক খাঁ (৫০) নামের এক ব্যক্তি নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধায় অনেক খোঁজাখুঁজির পর ভাসমান অবস্থায় পদ্মা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নদী পারাপারের সময় চকরাজাপুর এলাকায় এ নৌকাডুবির ঘটনায় বারিক নিখোঁজ হয়। তিনি চকরাজাপুর গ্রামের মৃত ওয়াহেদ খাঁর ছেলে।

webnewsdesign.com

চকরাজাপুর ইউপি চেয়ারম্যান আজিজুল আযম পদ্মায় নৌকাডুবি ও নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, পদ্মার ভয়াবহ ভাঙনের কবলে পড়ে বারিক খাঁর বসতভিটা। এমতাবস্থায় বাড়ি ভেঙে ছোট নৌকাযোগে বাড়ির বিভিন্ন আসবাবপত্র অন্যত্র পারাপার করছিলেন বারিক খাঁ ও প্রতিবেশী কামরুল শেখ। মঙ্গলবার বিকেলে তারা দুই জনেই পারাপারের সময় নৌকায় পানি উঠে নদীগর্ভে তলিয়ে যায়। কামরুল শেখ সাঁতরে কিনারা পেলেও নিখোঁজ হয় বারিক খাঁ। বুধবার সন্ধার আগে ভাসমান অবস্থায় পদ্মা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা বলেন, নৌকাডুবি ও নিখোঁজের বিষয়টি শুনে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য ডুবুরিদের খবর দেওয়া হয়েছিল। পরে ডুবুরি এসে পৌঁছানোর আগেই তার লাশটি ভাসতে দেখে স্থানীয়রা লাশটি উদ্ধার করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com