পদ্মা সেতু এলাকা পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

পদ্মা সেতু এলাকা পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ৯:১১ পূর্বাহ্ণ |

পদ্মা সেতু এলাকা পরিদর্শন করলেন রাষ্ট্রপতি
পদ্মা সেতু এলাকা পরিদর্শন করলেন রাষ্ট্রপতি
পদ্মা বহুমুখী সেতুর কর্মযজ্ঞ দেখতে সোমবার দুপুরে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ প্রকল্প এলাকায় আসেন। মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছিতে পদ্মা সেতুর সার্ভিস এরিয়া-১ হেলিপ্যাডে দুপুর পৌনে ২টায় তাঁর হলিকপ্টার অবতরণ করে। এ সময় রাষ্ট্রপতিকে ফুল দিয়ে বরণ করে নেয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, মুন্সীগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি মৃণাল কান্তি দাস, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, লৌহজং ইউএনও মো. মনির হোসেনসহ জেলা প্রশাসন ও সেতু কর্তৃপক্ষের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। এরপর সেখানে গার্ড অব অর্নার গ্রহণ করে সার্ভিস এরয়িার বিশেষ কটেজে উঠনে রাষ্ট্রপতি। এরপর মাল্টমিডিয়িার মাধ্যমে সেতুর সর্বশেষ কর্মযজ্ঞের তথ্য তুলে ধরনে সেতু র্কতৃপক্ষ। এ সময় তিনি এমপিদের সাথে কুশল বিনিময় ও একটি ব্রিফিং অনুষ্ঠানে অংশ নেন। পরর্বতীতে তিনি মধ্যাহ্নভোজে অংশ নেন। এ সময় রাষ্ট্রপতি পদ্মার ইলিশ ভাজা, আড়িয়ল বিলের কৈ মাছ, সরষে ইলিশ, ময়মনসিংহের মুন্ডা ও কুমিল্লার পুঁটি মাছ দিয়ে মধ্যাহ্নভোজে সারেন।
এসব তথ্য নিশ্চিত করে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনির হোসেন বলেন, পরে বিকেল ৩টায় রাষ্ট্রপতি পদ্মা সেতুর কর্মযঞ্জ পরিদর্শণ করেন। সার্ভিস এরিয়া হতে গাড়ীযোগে তিনি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ার কাছে কুমারভোগে পদ্মা সেতুর কনস্ট্রাকশণ ইয়ার্ডে যান। সেখানে তিনি সেতুর নির্মাণযঞ্জ পরিদর্শন করেন।
এর পর রাষ্ট্রপতি কনস্ট্রাকশণ ইয়ার্ডের সিনোহাইড্রো ঘাট হতে সিবোর্টে করে পদ্মা নদূর মাঝে পিলালের অবস্থান পরিদর্শণ করেন। তিনি জাজিরাপ্রান্তে দৃশ্যমান পদ্মা সেতুর তিনটি স্প্যন পরিদর্শণ শেষে সন্ধ্যায় সেখানে সাভিস এড়িয়া-২ এ অবস্থান করবেন। সেখানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি স্বস্ত্রীক যোগ দিবেন। মঙ্গলবার দুপুরে তাঁর ঢাকায় ফেরার কথা রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

নবনির্বাচিত ইউপি সদস্যের বিরুদ্ধে অবৈধভাবে স্থাপনা তৈরির অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com