পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মসিক মেয়র টিটু’র বানী

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৯:৪৩ অপরাহ্ণ |

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মসিক মেয়র টিটু’র বানী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাণী দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ শনিবার এক বাণীতে মেয়র দেশবাসীসহ মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

বাণীতে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ঈদে মিলাদুন্নবী বিশ্ব মুসলিম উম্মাহর নিকট অতি পবিত্র দিবস। ৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আওয়াল আমাদের প্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সা.) মক্কা নগরীতে জন্ম গ্রহণ করেন। মহান আল্লাহ সমগ্র বিশ্বজগতের রহমত ও শান্তির দূত হিসেবে হযরত মুহাম্মদ (সা.) কে এ জগতে প্রেরণ করেন।


তিনি ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। মহান আল্লাহ্তায়ালার নির্দেশে তিনি মানুষকে হেদায়েতের মাধ্যমে আইয়ামে জাহেলিয়াতের যুগের অবসান ঘটিয়ে পৃথিবীতে শান্তি ও সাম্যের আলোকবর্তিকা জ্বালাতে সক্ষম হন।

বাণীতে আদর্শ জীবন ও শান্তিময় বিশ্ব গড়ার জন্য আমি সবাইকে মহানবীর পথ অনুসরণ করার আহবান জানিয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com