পরকিয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ১২:১৯ পূর্বাহ্ণ |

পরকিয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী
প্রতীকী ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে পরকিয়ার জের ধরে স্ত্রী হেলেনা আক্তারকে (৩০) নৃসংশভাবে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী আব্দুল জলিল (৩৫)।  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুয়াইর ইউনিয়নের রানাহিজল গ্রামে এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই পুলিশ খবর পেয়ে রানাহিজল গ্রামে অভিযান চালিয়ে নিহত হেলেনার স্বামী ঘাতক আব্দুল জলিলকে আটক করে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গত আট বছর আগে উপজেলার সুয়াইর ইউনিয়নের রানাহিজল গ্রামের সোনা আলী খাঁর ছেলে আব্দুল জলিলের সঙ্গে একই উপজেলার মাঘান-সিয়াধার ইউনিয়নের শামছুল হকের মেয়ে হেলেনা আক্তারের বিয়ে হয়। তাদের তিনটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই হেলেনার সঙ্গে তার স্বামীর সৎ বড় ভাই শহীর উদ্দিনের পরকিয়া গড়ে ওঠে। এ নিয়ে হেলেনার সঙ্গে স্বামী আব্দুল জলিল ও তার পরিবারের লোকজনের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে স্বামী আব্দুল জলিল দা দিয়ে স্ত্রী হেলেনাকে নৃসংশভাবে কুপিয়ে হত্যা করে। পরে প্রতিবেশিরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে হেলেনার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় হেলেনার স্বামী আব্দুল জলিলকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী জানান, সুরতহাল রিপোর্ট শেষে বিকেলেই ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুল জলিলকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com